নিরপেক্ষতায় এগিয়ে আমরা...

মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২

নতুন নাটক ‘মিশন ব্রেকআপ’

নিজস্ব প্রতিবেদক, যশোর ২৯ সেপ্টেম্বর,২০২০

জোভান ও তিশার লড়াই! ‘মিশন ব্রেকআপ’র দৃশ্যে ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা সম্পর্কের টানাপোড়নের গল্প নিয়ে নতুন নাটক নির্মাণ করেছেন পরিচালক ওসমান মিরাজ। ‘মিশন ব্রেকআপ’ নামের নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করেছেন ফারহান আহমেদ জোভান ও তানজিন তিশা।

নাটকটির গল্পে জোভান ও তিশা প্রেমিক-প্রেমিকা। কোনো এক কারণে তাদের বিচ্ছেদ হওয়ার পর একে অপরকে মিস করতে থাকেন। কিন্তু ইগোর কারণে কেউ-ই সম্পর্ক ঠিক করতে এগিয়ে আসেন না। এদিকে তিশাকে অন্য আরেকজনের সঙ্গে প্রেম করতে দেখে রেগে যান জোভান। আর এনিয়ে তিশার সঙ্গে তার লড়াই শুরু হয়!

নাটকটি প্রসঙ্গে পরিচালক ওসমান গনমাধ্যমকে বলেন, জোভান ও তিশাকে নিয়ে দারুণ একটি কাজ হয়েছে। সম্পর্ক ভেঙে যাওয়ার পর দু জন প্রেমিক-প্রেমিকা আবার এক হওয়ার চেষ্টা করার গল্প নিয়েই নাটকটি নির্মিত হয়েছে। আশা করছি সবার বেশ ভালো লাগবে।

জোভান ও তিশা ছাড়াও নাটকটিতে আরও অভিনয় করেছেন- মুকিত জাকারিয়া, সিয়াম নাসির, পুনম, প্রাণনসহ অনেকে। নাটকটি রচনা করেছেন দয়াল সাহা।

নির্মাতা জানান, আগামী ১০ অক্টোবর বাংলাভিশনে ‘মিশন ব্রেকআপ’ প্রচার হবে। পাশাপাশি দেখা যাবে প্রযোজনা সংস্থা মোশনরকের ইউটিউব চ্যানেলেও।

tags

মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন

সব খবর