নিরপেক্ষতায় এগিয়ে আমরা...

মঙ্গলবার, অক্টোবর ২৬, ২০২১

আসছে আলভীর নতুন গান

নিজস্ব প্রতিবেদক, যশোর ৩ অক্টোবর,২০২০

আলভী, আসছে তার নতুন গান। গানের শিরোনাম “টাকা টাকা করে”। গানটির চিত্র পরিচালনা করেছেন মাহবুবুর রশিদ বান্নাহ। অভিনয়ে রয়েছে প্রত্যয় হেরণ, মাহিমা এবং আলভী নিজেও। 


গানটির কথা সুর ও কণ্ঠ দিয়েছেন আলডী আল বেরুনি “টাকা টাকা করে” গানটি মুক্তি পেতে যাচ্ছে ৮ ই অক্টোবর আন্ডারগ্রাউন্ড ক্রিয়েটিভ ফ্যাক্টরি (UCF) এর ব্যানারে।মিউজিক এর পাশাপাশি এবার গান গাইলেন তরুণদের মাঝে জনপ্রিয় সঙ্গীতশিল্পী আলভী এই গানটি বান্নাহর নাটক "Liar Couple" এও ফিচার করা হয়েছে

এই প্রসঙ্গে বান্নাহ বলেন, এর আগেও আমার নাটকে বেশ কয়েকবার কাজ করেছে আলভী। তবে এবার সে নিজেই কণ্ঠ দিয়েছে গানটিতে।এই গানটি নিয়ে আমার বেশ বড় আশা রয়েছে কারণ গানটি বেশ সুন্দর হয়েছে এবং আশা করছি এই তরুণ সমাজ বেশ উপভোগ করবে গানটি। মজার লিরিকস রয়েছে গানটিতে এবং মিউজিক ও বেশ দারুন করেছে আলভী প্রত্যয় বলেন, আমি আলভীর সাথে বেশ কিছু কাজ করেছি আগে তবে এই গানটা শুনার পর আমার বেশ ভাল লেগেছে কাজটি। খুব সুন্দর করে গানটি গেয়েছে ওর এক্সপ্রেশন গুলো গানটিতে একদম পারফেক্ট রয়েছে, ব্যক্তিগতভাবে আমার বেশ ভালো লেগেছে, আশা করি সবার ভালো লাগবে ।

আলভী বলেন, ২০১৫ সাল থেকে আমি কাজ করে আসছি তবে এবার প্রথমবারের মতো আমি নিজ কন্ঠে গান গাইলাম, অসংখ্য ধন্যবাদ বান্নাহ ভাইকে আমাকে গান গেতে ইন্সপায়ার করার জন্য । কোনো ভুলত্রুটি থাকলে সবাই ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আমার জন্য দোয়া করবেন।

tags

মন্তব্য

মন্তব্য করতে লগইন করুন অথবা নিবন্ধন করুন

সব খবর